Sun. Oct 17th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

মোগলা বাজার দাউদপুরে সরকার এর বরাদ্দকৃত রাস্তা বিলুপ্তির চেষ্টা

1 min read

 2,118 total views,  2 views today

ডেস্ক::মোগলা বাজার দাউদপুরে সরকার এর বরাদ্দকৃত রাস্তা বিলুপ্তির চেষ্টা করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে ।

জানা যায় ৪ টি অসহায়  নাপিত পরিবারের প্রায়  অর্ধশতাধিক লোকের বসতবাড়ি  থেকে বের হওয়ার বিশ বছরের  চলাচলের সরকারের ইউনিয়ন পরিষদ কর্তৃক বরাদ্দ রাস্তা বন্ধ করে জিম্মি করে রেখেদেন সুরেন পাল সহ জনৈক ব্যক্তি    ।

এ ব্যাপারে মোগলা বাজার থানায় অভিযোগ করা হলে থানা কর্তৃপক্ষ তদন্ত শেষে রাস্তায় সত্যতা প্রমাণে নন এফ আর নং ৩৫/২০ ইং একটি প্রসিকিউশন রিপোর্ট প্রদান করেন।

এ দিকে করোনাভাইরাসের কারনে আদালত বন্ধ থাকায়  সুরেন পাল এই সুযোগে রাস্তাটি টিনের বেড়া দিয়ে বন্ধ   করে দেন।

গত সোমবার  দাউদপুর এলাকার পশিম দাউদপুর গাং পাড়,মাঝ পাড়া,পূর্ব পাড়া,কোনাপাড়ার হিতৈষী লোকজনের সহায়তায়  মানবিক কারনে বন্দি পরিবার চারটি কে সুরেন পাল,সুরঞ্জন পাল,নিরঞ্জন পাল সহ সুইট পালের বে- আইনি বাধা অতিক্রান্ত করে  রাস্তায় চলাচলের জন্য  টিনের বেড়া তুলে দেয় এলাকাবাসী।

এদিকে  উক্ত বিষয় নিয়ে মোগলা বাজার দাউদপুর ইউনিয়ন এর সাংগঠনিক সম্পাদক রাজীব দাস কে জড়িয়ে  বিভিন্ন অনলাইন পোর্টালে  মিথ্যা বানোয়াট সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা  হচ্ছে  বলে তিনি অভিযোগ করেন।

দাউদপুর ইউনিয়ন এর সাংগঠনিক সম্পাদক রাজীব চন্দ্র দাস জানান, আমাদের সাম্প্রদায়িক   সম্প্রীতির এলাকাকে সাম্প্রদায়িক ইস্যু তৈরি করে দেয়ার  চেষ্টায় লিপ্ত রয়েছে সুরেন পালের পরিবার।

মূলত  সুরেন পালের অত্যাচারে এই হিন্দু অসহায় নাপিত পরিবার গুলা অতিষ্ট।

এই রাস্তাটি সরকারের ইউনিয়ন পরিষদ কর্তৃক বরাদ্দ এবং ইউনিয়ন পরিষদ থেকে
বার বার মাটি ভরাটের কাজও হয়েছে।

সুরেন পালের এই  অন্যায় কর্মকাণ্ড  এলাকার গনমান্য ব্যক্তিবর্গ   ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাএলীগ, স্বেচ্ছাসেবকলীগ সবাই এ বিষয়ে অবগত আছেন।

কিন্তু সুরেন পালের পক্ষে  কিছু  অনলাইন পোর্টাল আমাকে জড়িয়ে মিথ্যা তথ্য পরিবেশ করে জনমনে বিভ্রান্তি ও অামার মানহানি করা হচ্ছে।

তিনি এই অপপ্রচার বিভ্রান্তি মূলক তথ্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ও প্রশাসনের কৃপাদৃষ্টি কামনা করেছেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.