Thu. Dec 9th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টারের খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ

1 min read

 1,532 total views,  2 views today

সিলেট::আর্তমানবতার সেবায় নিবেদিত স্বেচ্ছাসেবী সংগঠন রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টারের উদ্যোগে অসহায় ও গরীব মানুষের মধ্যে খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। গত শনিবার সিলেট সুবিদ বাজারে প্রায় ৩৫ টি এবং ছাতকের জাওয়া, ভাতগাঁও ইউনিয়নের ছাতারপই গ্রামের ১৩৫ টি পরিবারের মধ্যে উক্ত খাদ্য সামগ্রী ও নগদ টাকা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রোটারি জেলা-৩২৮২, বাংলাদেশের ২০১৯-২০ রোটা বর্ষের গভর্নর রোটারিয়ান প্রিন্সিপাল লে. কর্নেল (অব.) এম আতাউর রহমান পীর।
তিনি বলেন করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ার ফলে স্মরণকালের যে ভয়াবহ মানবিক বিপর্যয় চলমান রয়েছে এতে মনোবল হারালে চলবে না। করোনা ভাইরাস দেশে বিদেশে সারা দুনিয়ার মানুষকে আক্রান্ত করছে। এজন্য দেশের এই ক্রান্তিকালে রোটারিয়ানদের এগিয়ে আসতে হবে।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট রোটারিয়ান আবু সালেহ ইয়াহইয়া, ক্লাব সেক্রেটারি রোটারিয়ান ইউনুস আলী, সহ আরো উপস্থিত ছিলেন রোটারিয়ান ডাক্তার আওলাদ হোসেন, রোটারিয়ান মোসাদ্দেক হোসেন সাজুল, রোটারিয়ান নাদিম নেওয়াজ আহমেদ, রোটারিয়ান খোকন আক্তার, রোটারিয়ান সাইদুল আলম সোহান, রোটারিয়ান সোহেল আহমদ, রোটারিয়ান বিধান কুমার বৈদ্য, রোটারিয়ান সোহেল মিয়া, রোটারিয়ান গোলাম রাব্বানী বারী, রোটারিয়ান জাকির চৌধুরী, রোটারিয়ান কাজল আহমদ, রোটারিয়ান নাসরিন বেগম, রোটারিয়ান মুজিবুর রহমান তাজউদ্দীন, রোটারিয়ান ফাতেমা শিরিন, রোটারিয়ান নাজিম উদ্দিন প্রমুখ।
উক্ত প্রজেক্টে রোটারি ক্লাব অব সিলেট রাইজিং স্টার এর ভোকেশনাল ডাইরেক্টর রোটারিয়ান মতাসীন আলীর অর্থায়নে এবং ক্লাব মেম্বারদের সহযোগিতায় সিলেটের সুবিদবাজার ও জাউয়ার ছাতারপই গ্রামে প্রত্যেককে ১০ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, এক লিটার সয়াবিন তেল, ১ কেজি লবণ, আধা কেজি ছোলা, ১ কেজি পেয়াজ ও নগদ ২০০০ টাকা করে আর্থিক সহায়তা দেয়া হয়। এ সময় রোটারিয়ান মতাসীন আলী বলেন, আমরা সমাজের কিছু অসহায় পরিবারের দুর্দিনে পাশে দাঁড়াতে পেরে নিজেদেরকে ভাগ্যবান মনে করছি। অসহায় মানুষের জন্য কিছু করতে পারলে তারা অনেক খুশি হয়। তাদের খুশি দেখলে আমাদের আনন্দ লাগে।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.