Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

হাসপাতালে ইভ্যালির সিইও রাসেল 

1 min read

 5,636 total views,  2 views today

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন গ্রাহকের হাজার কোটি টাকা আত্মসাতের মামলায় গ্রেফতার হওয়া ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল।

শুক্রবার রাত সাড়ে ৯টায় তাকে গুলশান থানা থেকে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে পরে তাকে রাজধানীর মিটফোর্ড হাসপাতালে স্থানান্তর করা হয়েছে বলে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সরকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানিয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই ওয়াহিদুল ইসলাম বলেন, শুক্রবার রাত ৯টার দিকে রাসেল অসুস্থ বোধ করছেন বলে আমাদের জানান। পরে তাকে রাত সাড়ে ৯টার দিকে তাকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার বিকালে ঢাকার মুখ্য মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে মোহাম্মদ রাসেল এবং তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে হাজির করা হয়। এরপর ১০ দিনের রিমান্ড আবেদন করা হয়। শুনানি শেষে বিচারক আসামিদের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ইভ্যালির সিইও মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা হয়। পরে বিকাল সাড়ে ৪টায় মোহাম্মদপুরের বাসা থেকে তাদের গ্রেফতার করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। ওই মামলায় রাসেল দম্পতিকে গ্রেফতার দেখায় র‌্যাব।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.