Thu. Dec 9th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সিলেট জেলা ও মহানগরের মানববন্ধন অনুষ্ঠিত

1 min read

 1,298 total views,  2 views today

সিলেট::বাংলাদেশ হিন্দু যুব পরিষদ ও হিন্দু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগর ও সুনামগঞ্জ জেলা শাখার উদ্যোগে ধর্মপাশা জামালগঞ্জ তাহিরপুর মধ্যনগর সুনামগঞ্জের ১ আসনের সাংসদ মোয়াজেম হোসেন রতন এর বড় ভাই পাইকরাটী বাজারে স্থানীয় হাজী মাসুদ ও তার ছেলে সাগর কর্তৃক বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলার বিচার এবং পরবর্তীতে বিকাশ রঞ্জন সরকারকে শারীরিক ভাবে নির্যাতন ও মালাউন বলে গালি দিয়ে হিন্দু ধর্মকে অববনা করা হয় উপর দায়েরকৃত সাজানো মিথ্যা মামলার প্রত্যাহারে প্রতিবাদে মানববন্দন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (১০ মে) সিলেট কেন্দীয় শহীদ মিনার প্রাঙ্গণে প্রতিবাদ সমাবেশ এবং মানবন্দন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু যুব পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি অমর চক্রবর্ত্তীর সভাপতিত্বে ও সাংঠনিক সম্পাদক সেন্টু রঞ্জন করের সঞ্চালনায় উক্ত মানবন্দনে বক্তব প্রধান করেন,
বাংলাদেশ হিন্দু পরিষদের সহ সভাপতি দিপক রায় দীপু, যুগ্ম সাধারন সম্পাদক প্রবাল দেবনাথ অপু। সিলেট হিন্দু আইনজীবী পরিষদ এর সভাপতি বিকাশ রন্জন অধিকারী।

এসময় উপস্থিত ছিলেন, হিন্দু যুব পরিষদ সিলেট জেলার সভাপতি নিপু দাস, সাধারণ সম্পাদক বিপ্বল কুমার পাল ,যুগ্ম সাধারন সম্পাদক রাজন রায় চৌ, হিন্দু যুব পরিষয় সিলেট মহানগর এর অন্যতম নেতা বিবু দাস ,সিলেট জেলা ছাত্র পরিষদ সাধারন সম্পাদক সানু দেবনাথ সানি , মহানগর ছাত্র পরিষদের সভাপতি বিমল অধিকারী, সহ- সভাপতি রতন মলিক সিন্টু প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বিকাশ রঞ্জন সরকারের উপর বর্বরোচিত হামলার বিচার এবং পরবর্তীতে উনার উপর দায়েরকৃত সাজানো মিথ্যা মামলার প্রত্যাহারে প্রতিবাদ জানায় বাংলাদেশ হিন্দু পরিষদ হিন্দু যুব পরিষদ হিন্দু ছাত্র পরিষদ সিলেট জেলা ও মহানগরও সুনামগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দরা।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.