Sun. Dec 5th, 2021

সিলেট টেলিগ্রাফ

সত্য প্রকাশে অবিচল

৬৫০ কিলোমিটার রাইড দিয়ে দুই রাইডারের প্রতিবাদ

1 min read

 6,603 total views,  2 views today

রুপম আচার্য্য, বিশেষ প্রতিবেদক:: ফিলিস্তিনিদের উপর ইসরাইলের বর্বরোচিত হামলার ঘটনায় দেশের বিভিন্ন জেলা জেলায় ৬৫০ কিলোমিটার রাস্তা বাইসাইকেল রাইড দিয়ে প্রতিবাদ করেছে দুই রাইডার আশরাফুল ইসলাম ও তারেক আহমেদ।

বুধবার বিকাল ৪ টার দিকে শ্রীমঙ্গল চৌমুহনা চত্তর হয়ে ফিরে যাবার সময় দুই রাইডারের সাথে প্রতিবেদকের কথা হয় তখন তারা তাদের এই ৬৫০ কিলোমিটার রাস্তা রাউডের উদ্দেশ্য বলেন।

এই দুই রাইডাররা বলেন, তারা ময়মনসিংহ থেকে শুরু করে কিশোর গঞ্জ, ইটনা, আজমিরীগঞ্জ, বানিয়াচং, হবিগঞ্জ, শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট, শ্রীমঙ্গল, কমলগঞ্জ, শমসেরনগর, মৌলভীবাজার, শ্রীমঙ্গল, ভৈরব হয়ে আবার ময়মনসিংহ গিয়ে শেষ হবে।

রাইডার আশরাফুল ইসলাম এবং তারেক আহমেদ বলেন, আমাদের এই রাইডের বিশেষ উদ্দেশ্য হচ্ছে ফিলিস্তিনিদের উপর যে বর্বরোচিত হামলা হচ্ছে তার প্রতিবাদে এ রাইড। এমনকি ফিলিস্তিনে ছোট ছোট শিশু, বয়স্ক লোক যাদের উপর এই নৃশংস হামলা এবং তাদের উপর যে অমানবিক নির্যাতন হচ্ছে এই নির্যাতন যাতে খুব দ্রুত বন্ধ হয়ে যায়। আমরা এর প্রতিবাদ জানাই, এবং ফিলিস্তিনে যেনো শান্তি ফিরে আসে, এই কমনা করি। আমরা এই রাইডের মাধ্যেমে দেশের যে কয়টা জায়গায় যাচ্ছি সেখানে আমরা সবাইকে বলছি। সবাই যেনো এই নৃশংস হামলার প্রতিবাদ করে। আমরা সবাইকে বলবো সবাই যেনো তাদের জন্য দোয়া করেন।

Ad
সম্পাদক : যীশু আচার্য্য II স্বপ্নীল ৬৪ মির্জাজাঙ্গাল, সিলেট II ফোন: ০১৭১৯-৭৩৩৫৪৯ | Newsphere by AF themes.
Copy Protected by Chetan's WP-Copyprotect.